1. admin@faridgonjsongbad.com : admin :
ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প - ফরিদগঞ্জ সংবাদ
শনিবার, ০৩ জুন ২০২৩, ০৫:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ফরিদগঞ্জে বর্ণমালা কিন্ডারগার্টেনের বৃত্তি প্রাপ্ত ছাত্রছাত্রীদের মাঝে উপহার ও সনদ বিতরণ মরণোত্তর সম্মাননা দেয়া হলো শিক্ষানুরাগী মরহুম কলিম উল্লাহ মিয়াকে ফরিদগঞ্জে ইয়াবা সহ ৩ মাদক কারবারী আটক ফরিদগঞ্জে বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি অনুষ্ঠান ফরিদগঞ্জ নবীন কচি-কাঁচার মেলা’র গীতিনৃত্যানুষ্ঠান ও শিক্ষানুরাগী সম্মাননা ফরিদগঞ্জে দলিল লেখক সমিতি’র নির্বাচন সম্পন্ন ফরিদগঞ্জের শিশু সোহান হত্যার রহস্য উম্মোচন ফরিদগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীন এক কিশোরীর মরদেহ উদ্ধার আওয়ামীলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিতে থমথমে ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প

  • Update Time : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৩০ Time View

বিশেষ প্রতিনিধি : ফরিদগঞ্জে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়ায় আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন’র উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত হয় ফ্রি মেডিক্যাল ক্যাম্প।আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ মোশারফ’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পের উদ্বোধন করেন, রাব্বি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদ মিজি মামুন। ফ্রি মেডিক্যাল ক্যাম্পে সেবা প্রদান করেন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আরএমও কামরুল হাসান ও ফরিদগঞ্জ সেন্ট্রাল হাসপাতালের চিকিৎসক আনোয়ার হোসেন। ক্যাম্পে সাধারণ রোগের চিকিৎসা ছাড়াও ডায়াবেটিকস, রক্তের গ্রুপ নির্নয়সহ অন্যান্যা সেবা প্রদান করা হয়। প্রায় দু’শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়।

সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ মোশারফ জানান, বিভিন্ন গ্রামের মানুষ বিশেষ করে যারা অসহায় ও দুঃস্থ তারা মারাত্মকভাবে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হচ্ছে। এই লক্ষ্যে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন তাদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়ার জন্য এই উদ্যোগ নিয়েছে। ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএসসি, থানার উপপুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন, খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত আলী, সহকারি প্রধান শিক্ষক শাহাজান মিয়া, সমাজসেবক খলিলুর রহমান, কামাল হোসেন। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নাঈম চৌধুরী,হাসিব পাটোয়ারী, সাকিব পাটোয়ারী, রফিকুল ইসলাম রাফি,ইকবাল গাজী,নাঈমুল হাচান,কামরুল মোল্লা,মারুফ বিল্লাহ,জাকিয়া সুলতানা,হাচান আটিয়া,মোজাম্মেল হোসেন,হাসনাত গাজী,তাজুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 ফরিদগঞ্জ সংবাদ
Theme Customized By WooHostBD
error: Content is protected !!